Hot Posts

6/recent/ticker-posts

হাসনাত-সারজিসকে রংপুরে অবাঞ্ছিত ঘোষণা

হাসনাত-সারজিসকে রংপুরে অবাঞ্ছিত ঘোষণা রংপুরে ছাত্র-জনতার আন্দোলনের প্রেক্ষাপটে হাসনাত ও সারজিসকে শহরে অবাঞ্ছিত ঘোষণা করা হয়েছে। এ সিদ্ধান্ত স্থানীয় আন্দোলনকারীদের দাবির পরিপ্রেক্ষিতে নেওয়া হয়েছে। আন্দোলনকারীরা তাঁদের বিরুদ্ধে জনবিরোধী কর্মকাণ্ডের অভিযোগ তুলে অবিলম্বে শহর ছাড়ার আহ্বান জানিয়েছেন।


সোমবার (১৪ অক্টোবর) রংপুর নগরীর সেন্ট্রাল রোডে জাতীয় পার্টির জেলা ও মহানগরের যৌথ সভায় দলীয় কার্যালয়ে জাতীয় পার্টির কো-চেয়ারম্যান মোস্তাফিজার রহমান মোস্তফা ঘোষণা দেন, "ফেসবুকে সারজিস আলম ও হাসনাত আব্দুল্লাহ যে ঘোষণা দিয়েছে, তাদের রংপুরে আসতে দেওয়া হবে না।"

মোস্তফা বলেন, "জাতীয় পার্টিকে রাজনৈতিক সংলাপে না ডাকতে ফেসবুকে প্রকাশিত তাদের মন্তব্যে আমরা ক্ষুব্ধ। রংপুরের পার্টি অফিসে বসে আমরা দেখিয়ে দেব, জাতীয় পার্টির শক্তি কতটুকু। এই আন্দোলন যদি আমরা জনস্রোতে রূপান্তরিত করতে না পারি, তবে জাতীয় পার্টি থেকে নাকে খত দিয়ে চলে যাব।"

সারজিস ও হাসনাতের ফেসবুক পোস্টের প্রতি ক্ষোভ প্রকাশ করে মোস্তফা আরও বলেন, "রংপুরের মাটিতে সারজিস আলম ও হাসনাত আব্দুল্লাহর কোনও প্রোগ্রাম হতে দেওয়া হবে না। জেলা প্রশাসক, পুলিশ সুপার, ডিআইজি এবং পুলিশ কমিশনারকে জানিয়ে দিতে চাই, জাতীয় পার্টিকে বাদ দিয়ে কোনও আলোচনা করা যাবে না। রংপুরের রাজনৈতিক সংলাপে জাতীয় পার্টিকে আমন্ত্রণ জানানো না হলে আমরা নিজেরাই অধিকার আদায় করে নেব।"

গত ৭ অক্টোবর রাতে সারজিস ও হাসনাত তাদের ফেসবুক পোস্টে জাতীয় পার্টিকে নিয়ে ক্ষোভ প্রকাশ করেন। সারজিস আলম লিখেছিলেন, "জাতীয় পার্টির মতো মেরুদণ্ডহীন ফ্যাসিস্টের দালালদের আলোচনা কিভাবে ডাকা যায়?" হাসনাত লিখেছিলেন, "স্বৈরাচারের দোসর জাতীয় পার্টিকে সংলাপে আমন্ত্রণ জানানো হলে, আমরা সেই সিদ্ধান্তের কঠোর বিরোধিতা করব।"

Post a Comment

0 Comments